মুরাদনগর উপজেলায় দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা : চ্যাম্পিয়ন পাঁচপুকুরিয়া বাজার উচ্চ বিদ্যালয় ; রানার্স-আপ নজম উদ্দিন ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়।

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

 

মোঃ সাখাওয়াত হোসেন,মুরাদনগর,কুমিল্লা।

দুর্নীতি দমন কমিশনের আয়োজনে এবং কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে  পুরস্কার বিতরণ করা হয়েছে।
গত মঙ্গলবার উপজেলা কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত এ বছরে আয়োজিত বিভিন্ন ইভেন্টের অংশগ্রহনকারী বিজয়ীদের নিকট পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।
দুর্নীতি বিরোধী জাতীয় বির্তক প্রতিযোগিতা ২০২০ মুরাদনগর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে পাঁচপুকুরিয়া বাজার উচ্চ বিদ্যালয় এবং রানার-আপ হয়েছে শ্রীকাইল নজম উদ্দিন ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়।
নজম উদ্দিন ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা পারভীন জানান, এ বছর  দুর্নীতি বিরোধী বিষয়ের উপর বির্তকে ৭৪টি বিদ্যালয় অংশ গ্রহণ করে। তার মধ্যে থেকে রানার- আপ হওয়া অনেক আনন্দের । এই স্কুল থেকে  বির্তক প্রতিযোগিতায় অংশ নেয়া  ছাত্রীর হলেন : দলনেতা সুমাইয়া আক্তার (দশম শ্রেণি),  মরিয়ম সুলতানা ছোঁয়া (দশম শ্রেণি) এবং নবম শ্রেণীর ইলমা বেগম।
 মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের নিকট থেকে রানার-আপ ক্রেস্ট গ্রহণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা পারভীন ও দলনেতা সুমাইয়া আক্তার। শিক্ষার্থীদের এই বিজয়ে অভিনন্দন জানিয়েছেন ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ কবির হোসেন ভূইয়া, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল হক, হাবিবুর রহমান বিদ্যুৎ প্রমূখ।

Categories