সীতাকুন্ডের ভাটিয়ারীতে করোনা আইসোলেশন সেন্টারে রোগী ভর্তি।

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০
এম. ইউছুফ |চট্টগ্রামঃ
চট্টগ্রাম সিটির পাশ্ববর্তী সীতাকুণ্ডের ভাটিয়ারী বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজে স্থাপনকৃত করোনা আইসোলেশন সেন্টারে রোগী ভর্তি শুরু হয়েছে। আজ রবিবার (৫ জুলাই) সকালে এই আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন চট্টগ্রাম ৪ (সীতাকুণ্ড) আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এম.পি.।
এমপি দিদারুল আলম বলেন, দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সাথে সাথে হাতের কাছে চিকিৎসা সেবা পাওয়া জরুরী হয়ে পড়েছে। এ লক্ষে আমি স্বাস্থ্য কর্মকর্তাদের নিয়ে কাজ করেছি। সীতাকুণ্ড সরকারী হাসপাতালের পর এবার ভাটিয়ারী বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজে করোনা আইসোলেশন স্থাপন হওয়ায় এই এলাকার মানুষ হাতের কাছে সহজ চিকিৎসা পাবে।
তিনি আরো বলেন, এখানে আসা সেবা গ্রহীতাদের সর্বোচ্চ সেবা প্রদান করতে হবে। চিকিৎসায় কোন গাফিলতি যেন না হয়। তাহলে হাসপাতালটি সকলের আস্থা অর্জন করে এটি প্রতিষ্ঠার লক্ষ সফল হবে।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, আলহাজ মীর কামাল উদ্দিন, হাসপাতালটির পরিচালক ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নাজিম উদ্দিন।
স্থাপিত করোনা আইসোলেশন সেন্টারে আছেন চীফ কনসালটেন্ট ডা. সাহেদুল ইসলামসহ ৫ জন বিশেষজ্ঞ ডাক্তার।  আরো আছেন নার্স ও ওয়ার্ড বয়।

 


Categories