ছয় কর্মকর্তা করোনায় আক্রান্ত : আল আরাফাহ ইসলামী ব্যাংক লি. আখাউড়া শাখা লকডাউন।

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

 

সৌমিত্র সাহা, আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া ::

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আল আরাফা ইসলামী ব্যাংকের নতুন করে আরো ৫ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ব্যাংকটির ৬ কর্মকর্তা ও কর্মচারী করোনায় আক্রান্ত হল।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুর রহমান এ তথ্য জানান।

এদিকে ব্যাংকের ৬ কর্মকর্তা ও কর্মচারী করোনা আক্রান্ত হওয়ায় করোনা সংক্রমণ রোধ ও গ্রাহকদের সুরক্ষায় ব্যাংকটি মঙ্গলবার দুপুরে লকডাউন করা হয়। শাখাটি পৌর শহরের সড়ক বাজার এলাকায় অবস্থিত।

করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তা মো. আরাফাত আলম ভূইয়া জানায়, কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হন। বর্তমানে কিছুটা সুস্থ বোধ করছেন। তিনি আরো জানান, এই ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আশিকুর ইসলাম, জহিরুল ইসলাম, শওকত আলী, ব্যাংকের টেকনিশিয়ান শহিদুল ইসলাম নতুন করে আক্রান্ত হন। সোমবার ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে প্রাপ্ত নমুনার ফলাফলে তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়।

এদিকে উপজেলা প্রশাসন জানান, পরবর্তী নির্দেশ না দেয়া পযর্ন্ত ওই শাখার লেনদেনসহ সব কার্যক্রম বন্ধ থাকবে। উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. মোশারফ হোসেন জানান, এনিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে এবং মোট আক্রান্ত ৫৮ জন।


Categories