কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন – সংগ্রাম এম পি। 

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২২
মোঃ আছমত আলী, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া।

কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন – সংগ্রাম এম পি। 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করেন সংগ্রাম এম পি
আজ মঙ্গলবার ৫ জুলাই বিকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে  ২০২১-২২ অর্থবছরে (খরিফ-২)  মৌসুমে উফশী রোপা আমন ফসলের আবাদ বৃদ্ধির লক্ষে প্রনোদনা কর্মসূচির আওতায় কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা  নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মোনাববর হোসেন এর সভাপতিত্বে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,  চেয়ারম্যানদের মধ্যে পুতুল রানী দাস  মোঃ জিতু মিয়া, মো; মনসুর আহমেদ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী।
স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা আবু সাঈদ তারেক। অনুষ্ঠানে উপজেলার  ৪০০ জন কৃষক মাঝে বিনামূল্যে ৫ কেজি ধানের বীজ ও  ২০ কেজি সার বিতরণ করা হয়েছে।   সার ও বীজ বিতরণে পর প্রধান অতিথি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আঙ্গিনায় ফলজ বৃক্ষ রোপন করেন।

Categories