প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২১

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে সিহাব মৃধা (২০) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালীগ্রাম খন্দকারপাড়া তার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। সিহাব মৃধা কালীগ্রাম খন্দকারপাড়া গ্রামের ইউনুস আলী ছেলে ও এ বছরের এইচএসসি পরীক্ষার্থী।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতের খাবার খেয়ে আনুমানিক রাত ৮টার দিকে পড়াশোনার জন্য তার শয়ন ঘরে যান সিহাব মৃধা। বুহস্পতিবার সকালে তার ছোট ভাই সিহাবকে ডাকতে গেলে সিহাব ঘরের দরজা খুলে না। পরে তার পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে দেখতে পান ঘরের তীরের সাথে গলায় পরনের বেল্ট পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সিহাব। এরপর পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশে খবর দেন।

থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, পুলিশ খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দুপুরে সিহাবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় রাণীনগর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে সিহাবের মৃত্যুর সঠিক কোন কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


Categories