হাইদ চকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২১
এ. বি. এম. গোলাম নূর- ফটিকছড়ি, চট্টগ্রাম।

হাইদ চকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ফটিকছড়িস্থ হাইদ চকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে ২০২১ সালের এইচ.এস.সি. পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার (৩০ নভেম্বর) কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ এ.বি.এম. গোলাম নুর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠান গভর্ণিং বডির সভাপতি প্রকৌশলী মৃগাংক প্রসাদ বড়ুয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্ণিং বডির অভিভাবক সদস্য ডা. বিকে নাথ, সহকারি প্রধান শিক্ষক সুনব বড়ুয়া।
পরীক্ষার্থীদের উদ্দ্যেশ্যে উপদেশমূলক বক্তব্য রাখেন মাও. কাজী মুহাম্মদ মাহতাব উদ্দিন, আইসিটি প্রভাষক মো. সাইফুল ইসলাম, শিক্ষক মো. রবিউল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা বিষয়ের প্রভাষক মো. নাজিম উদ্দিন, যুক্তিবিদ্যা বিষয়ের প্রভাষক মঞ্জুরুল ইসল, ইস.ইতি ও সংস্কৃতি বিষয়ের প্রভাষক তসলিমা আক্তার এবং বিজ্ঞান বিষয়ের শিক্ষক মো. জসীম উদ্দিন প্রমুখ।
বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন পরীক্ষার্থী সাদিয়া আফরিন,খায়রুন নাহার, নবাগতদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন আফরিন ইসলাম অর্ণি।
এর আগে দেশ জাতির শান্তি ও পরীক্ষার্থীদের সফলতা কামনা করে খতমে কুরানসহ বিশেষ মুনাজাত পরিচালনা করেন মাও. কাজী মুহাম্মদ মাহতাব উদ্দিন।
অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন, কলেজ শাখার ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. সায়েম উদ্দিন চৌধুরী।

Categories