প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

মো মিজানুর রহমান, (তাড়াইল-কিশোরগঞ্জ)  প্রতিনিধি :

কিশোরগঞ্জের তাড়াইলে প্রধানমন্ত্রীর উপহার পেল ২৫ জন গৃহ ও ভুমিহীন পরিবার।

আশ্রয়ণের অধিকার,শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প- ২ এর আওতায় কিশোরগঞ্জের তাড়াইলে ২৫ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে সেমি-পাকা ঘর ও ভূমির দলিল হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, ২৩ জানুয়ারি শনিবার সকাল ১০টা ৩০ মিনিটের দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সরকার প্রধান দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহ ও ভূমি প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানটি তাড়াইল উপজেলা পরিষদ হলরুমে বড় পর্দায় সরাসরি সম্প্রচার করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মো.তারেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত ঘর ও ভূমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি মো.আবু রিয়াদ, উপজেলা প্রকৌশলী মো.রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহাম্মদ শহীদ উল্লাহ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন লাকী,দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মনিরুল হক আজাহার দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.গোলাফ হোসেন ভূঁইয়া প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো.তারেক মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প- ২ এর আওতায় প্রত্যেক ভূমিহীন পরিবারের জন্য এক লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে সেমি-পাকা ঘরে রয়েছে দুইটি কক্ষ, এটাচ বাথরুম ও কিচেন রুম সুবিধা।

আজ শনিবার সকালে ২৫ টি গৃহ ও ভূমিহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে ঘর ও ভূমির দলিল হস্তান্তর করা হয়েছে।


Categories