শিক্ষক নেতার কলেজ পড়ুয়া ছেলেকে পরিকল্পিত হত্যা ; বাকরুদ্ধ শ্রীমঙ্গল বাসী

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০

মোঃ সাইফুল ইসলাম, শ্রীমঙ্গল প্রতিনিধি। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যান দেবের ছেলে স্বাক্ষর দেব কে বাসা থেকে ডেকে নিয়ে গহীন চা বাগানে হত্যা করা হয়েছে। 

শ্রীমঙ্গল ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কল্যাণ দেব জীবনের পুত্র, শ্রীমঙ্গল সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী স্বাক্ষর দেবকে গতকাল শুক্রবার বিকাল ৪.৩০ থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এই নিয়ে সবার মধ্যে এক ধরনের ভয় বিরাজ করছিলো গতকাল থেকে ।   পারিবারিক সুত্রে জানা যায় কেউ একজন কল করলে বিকাল বেলা মোটরসাইকেল নিয়ে সে বাসা থেকে বেরিয়ে যায়। এর পর থেকে আর কোনো খোঁজ নেই। 

রাত পৌনে নয়টায় তার ফেসবুক এক্টিভ পাওয়া গেছে কিন্তু কোনো মেসেজ ও ভয়েস কল রিসিভ করেনি। এই ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডাইরি করা হয়। পুলিশ আজ রবিবার সকালে শ্রীমঙ্গলের লাখাইছড়া চা বাগান থেকে স্বাক্ষরের মৃত লাশ উদ্ধার করে। নিখোঁজের পর পরিকল্পিত খুন করা হয়েছে বলে পুলিশ ধারনা করছে। কিন্তু শ্রীমঙ্গল বাসী এই ঘটনায় স্তব্ধ ও বাকরুদ্ধ। কারা এই জঘন্যতম কাজের হোতা তা পুলিশ তদন্ত করে দ্রুত রহস্য উদঘাটন করে খুনীদের গ্রেফতার করবেন বলে শ্রীমঙ্গল বাসী আশা করছেন।

 


Categories