শ্রীনগরে জাতির জনকের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

প্রদীপ কুমার সাহা,জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ।।

শ্রীনগরে উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সকাল ১০টায় শ্রীনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পন করেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন, উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভুঞা, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবুল হোসেন সহ বাবেশিকফো এর শ্রীনগর শাখার নেতৃবৃন্দ।

অপরদিকে, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের এই দিনে নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডে নিহত জাতির জনকসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ তোফাজ্জল হোসেন, সহ সভাপতি সেলিম আহমেদ ভুইয়া, আবুল কালাম আজাদ ডালু, যুগ্ম সম্পাদক শেখ মোঃ আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোঃ নোমান উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সাধারণ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন সহ আওয়ামীলীগ ও অংগসংগঠন সমূহের নেতৃবৃন্দ।

এছাড়া করোনাকালে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক শ্রীনগরের বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত এবং মন্দিরে প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে।

 


Categories