“২১শে আগস্ট নিহতদের স্মরণে মৌলভীবাজার মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া”

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২০
মোঃ দুদু মিয়া তানভীর, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

২১শে আগস্ট নিহতদের স্মরণে মৌলভীবাজার মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, মৌলভীবাজার জেলা শাখার   আয়োজনে  ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা দেশরন্ত শেখ হাসিনাকে হত্যার বর্বরোচিত গ্রেনেড হামলায়  আইভি রহমান সহ নিহত সকল শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
২১আগস্ট ( শুক্রবার) বিকাল ৪ টায়  মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থা কার্যালয়ে  এ অনুষ্ঠান   অনুষ্ঠিত হয়।
 মৌলভীবাজার – হবিগঞ্জ আসনের সংসদ সদস্য এবং মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি র সভাপতিত্বে এবং রাহিলা আহমদের সঞ্চালনায় এ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজার জেলা শাখার সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার,  মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা এবং মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান  রেজিয়া  রহমান। জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ নৈশর আলী খোকন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  সাইফুর রহমান বাবুল, কৃষক লীগের সভাপতি শাহিন আহমেদ চৌধুরী, সাংবাদিক সালেহ এলাহী কুটি, মহিলা আওয়ামীলীগ রাজনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুক্তিচক্রবর্তী, কমলগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক বিলকিস আক্তার প্রমুখ।
বক্তারা ২১ শে আগস্টে নিহতদের স্মরণ করেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা হত্যার ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান এবং সেই সাথে ২১ শে আগস্টের মামলায় জড়িতদের শাস্তি দ্রুত কার্যকরের দাবী জানান বক্তারা।
আলোচনা শেষে, বঙ্গবন্ধুর  ও ২১ শে  আগস্টের গ্রেনেড হামলায় নিহত  সকল শহীদের  আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।পরে শিরনী বিতরণ করা হয়।

Categories