হীড বাংলাদেশ বাগেরহাট এলাকার ১০৬ও ১০৭ তম শাখার উদ্বোধন ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২১

মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি: আর্ত মানবতার সেবায় নিয়োজিত প্রতিষ্ঠান “হীড বাংলাদেশের ১০৬ ও ১০৭ তম শাখার উদ্বোধন এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এককালীন উপবৃত্তি” প্রদান অনুষ্ঠান আয়োজিত হয় খুলনা জেলার রুপসা উপজেলার কাজ‌দিয়া শাখায় ও বা‌গেরহাট জেলার দশানী‌তে বা‌গের হাট সদর শাখায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপসা উপ‌জেলা চেয়ারম‌্যান মো; কামাল উ‌দ্দিন এবং বা‌গের হাট সদর শাখায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শেখ ম‌হিতুর রহমান পল্টন চেয়ারম্যান,১নং কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন হীড বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক- জনাব আনোয়ার হোসেন। অনুষ্ঠানটিতে উপস্থাপনা করেন জনাব অদ্বৈত বিশ্বাস-সমন্বয়কারী মাইক্রোফাইন্যান্স কর্মসূচি।

উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার বিভিন্ন পর্যায়ের অংশীজন এবং ৯ জন এসএসসি ও এইচএসসি পাশকৃত মেধাবী ছাত্র-ছাত্রী। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে বক্তব্য রাখেন সমিতির সভাপতি, বৃত্তি প্রাপ্তদের মধ্যে থেকে অভিভাবক সদস্য, বৃত্তি প্রাপ্ত মেধাবী ছাত্র। জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়। উল্লেখ্য “হীড বাংলাদেশ” ১৯৭৪ সালে দাকোপ উপজেলায় আর্ত মানবতার সেবা যাত্রা শুরু করেছিল।


Categories