হত-দরিদ্র ২০ পরিবারের মাঝে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থা’র ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২২

নুরুল কবির আরমান,খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ির মানিকছড়িতে প্রতিষ্ঠিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থা”র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়, হত-দরিদ্র ২০ পরিবারের মাঝে এক মাসের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে মানিকছড়ি দারুল ইহসান মাদ্রাসার মাঠে উপকারভোগীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ ক্বারী মুহাম্মাদ নাছির উদ্দিন।

ইফতার ও খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১৫ কেজি চাল, ৫ কেজি আলু, তেল ২ লিটার, ছোলা ২ কেজি, ডাল ১ কেজি, মুড়ি ১কেজি ও খেজুর ১ কেজি।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাওলানা হামিদুল্লাহ নোমান,সহ সভাপতি হাফেজ ওমর ফারুক, মুহাম্মদ শরিফুল ইসলাম, হাফেজ মোবারক হোসেন,মাওলানা জহির উদ্দিন, মাওলানা তাজুল ইসলামপ্রমূখ।

সংগঠনটির সভাপতি হাফেজ ক্বারী মুহাম্মাদ নাছির উদ্দিন বলেন, “আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থা” প্রত্যেক রমজানে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় এ বছর ১শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে আজ ২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পুরো রমজান জুড়ে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


Categories