সেরাটা দেখিয়েছেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পেরা তাই বড় জয় (৪-১)।

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২১

সেরাটা দেখিয়েছেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পেরা তাই বড় জয় (৪-১)।

আগের দুই ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেছিল প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। আত্মবিশ্বাসে চিড় ধরা তো দূরে থাক, তিক্ত স্মৃতি নিয়ে উল্টো তেতে উঠেছিল তারা। নিজেদের সেরাটা দেখিয়েছেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পেরা। তাতেই বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে মাওরিসিও পচেত্তিনোর দল।

পার্ক দে প্রিন্সেসে দুটি করে গোল করে মেসি ও এমবাপ্পে ফলে চ্যাম্পিয়নস লিগে ‘এ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে গত রাতে ক্লাব ব্রাগ্রাকে ৪-১ ব্যবধানে হারিয়েছে পিএসজি। সফরকারী দলের হয়ে একবার জালের দেখা পান ম্যাটস রিটস।

আগেই শেষ ষোল নিশ্চিত করেছে ২০১৯-২০ মৌসুমের রানার্সআপরা। প্রথম লেগে গত ১৬ সেপ্টেম্বর ব্রাগার সাথে ১-১ গোলে ড্র করেছিল পিএসজি। তাই দ্বিতীয় লেগ নিয়ে তেমন মাথাব্যথা ছিল না। ছয় ম্যাচে তিন জয়, দুই ড্র এবং এক পরাজয়ে তাদের সংগ্রহ ১১ পয়েন্ট। অবস্থান করছে টেবিলের দুই নম্বরে। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট ম্যানচেস্টার সিটি।

নিজেদের মাঠে বল দখলে বেশ এগিয়ে থাকলেও আক্রমণে ব্রাগার সাথে সমানে সামন ছিল পিএসজি। ভালো ফিনিশিং এবং সফরকারী রক্ষণের দৃঢ়তার কারণে ব্যবধান বাড়াতে পারেনি প্যারিসের ক্লাবটি। ৬১ শতাংশ বল দখলে নিয়ে গোলমুখে পিএসজির নেওয়া ১৭ শটের মধ্যে ৯টি লক্ষ্যে ছিল। বিপরীতে ১৫ শটের মধ্যে মাত্র ৬টি লক্ষ্যে রাখকে সক্ষম হয়েছে ফিলিপ্পে ক্লেমেন্তের দল।


Categories