সুনামগঞ্জে সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরী’র মৃত্যুতে শোক সভা অনুষ্টিত

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২০
সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ বিপোর্টার্স ইউনিটি (এসআরইউ) এর উদ্যোগে সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক সভা অনুষ্টিত হয়েছে।
শনিবার দুপুরে সংগঠনের কর্যালয়ে অনুষ্টিত শোক সভা প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। সংগঠনের সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র নাদের বখত, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবুল কালাম।
শোকাহত বিপোর্টার্স ইউনিটি’র সাথে একাত্ত্বতা প্রকাশ করে অকাল প্রয়াত সাংবাদিক আবেদ মাহমুদের স্মৃতি চারণ করেন বক্তারা। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জ্ঞাপন করে বক্তারা বলেন, সবাই তাকে চিনতেন তার কর্মের মাধ্যমে, তাঁর কর্মময় জীবনের বিভিন্ন দিক সম্পর্কে তুলে বক্তারা।
এসময় আরো বক্তব্য রাখেন, প্রয়াতের বড় ভাই খালেদ মাহমুদ চৌধুরী, রাজনৈতিক ব্যক্তিত্ব আশরাফুজ্জামান, সোয়েব চৌধুরী, সুনামগঞ্জ বিপোর্টার্স ইউনিটি সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সদস্য মাবুবুর রহমান পীর, সেলিম আহমদ তালুকদার, শামস শামীম প্রমুখ।
সভার শুরুতেই ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং সবশেষে দোয়া মাহফিল অনুষ্টিত হয় সাংবাদিক আবেদ মাহমুদের স্বরণে। পরে অতিথিদের নিয়ে প্রয়াতের বড় ভাই খালেদ মাহমুদ চৌধুরী’র হাতে শোক বার্ত তুলে দেন সুনামগঞ্জ বিপোর্টার্স ইউনিটি’ সবাপতি ও সাধারণ সম্পাদক।
উল্লেখ, গত ২২ জুলাই নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, দুই কন্য সহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন।

Categories