সুনামগঞ্জে করোনাভাইরাসে আরও ৩৩ জন শনাক্ত

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২০

আবু জাহান তালুকদার:সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৩৩ জন শনাক্ত হয়েছেন। শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ৭৯০ জনে।
জানাযায়, শুক্রবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৯৩ টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৩৩ জনের করোনা শনাক্ত হয়। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ১৪ জন, ছাতক উপজেলায় ১০ জন, দোয়ারাবাজার উপজেলায় একজন, শাল্লা উপজেলায় ২ জন এবং বিশ্বম্ভরপুর উপজেলায় ৩ জন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে আজ ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে নতুন এবং পুরাতন রোগীও থাকতে পারেন। আক্রান্ত হওয়া সবাইকে আইসোলেশনে নেওয়া হবে এবং আক্রান্ত ব্যক্তি যাদের সংর্স্পশে গিয়েছেন তাদের কোয়ারেন্টাইনে নেওয়া হবে।
উল্লেখ্য, গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। যার মধ্যে সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ১২ এপ্রিল।