সুনামগঞ্জের তাহিরপুরে ঢেউয়ের কবলে নৌকা ডুবে চা বিক্রেতার মৃত্যু

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

আবু জাহান তালুকদার,সুনামগঞ্জ।।

সুনামগঞ্জের তাহিরপুরে ঢেউয়ের কবলে পড়ে নৌকা ডুবে চা বিক্রেতার মৃত্যু হয়েছে। নিহত  চা বিক্রেতা উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে মো. তৌফিক মিয়া (৩০)।

নৌকা ডুবির ঘটনাটি ঘটেছে, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের পাঠলাই নদীতে।শনিবার রাত ৯ ঘটিকায় বালিয়াঘাট বাজার থেকে নালেরবন্ধ গ্রামের সাজিলক মিয়ার ইঞ্জিন চালিত (লম্বা) নৌকা দিয়ে,বাড়ি ফেরার উদ্যেশ্যে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের যাত্রীরা ওই নৌকায় উঠেন।হটাৎ প্রচন্ড বাতাসে পাটলাই নদীতে ঢেউ উঠে বসে একপর্যায়ে নৌকাটি ১৮ জন যাত্রী নিয়ে ডুবে যায়।‘
জানাগেছে, নৌকা ডুবে যাওয়ার পর সবাই সাঁতরিয়ে নদীর কিনারায় উঠেন।সবাই নদীর কিনারায়  উঠে গেলেও চা বিক্রেতা তৌফিক মিয়া আর উঠতে পারেননি। খোঁজাখুজি করার পর তার কোন সন্ধান মিলেনি।একপর্যায়ে রবিবার ভোর সকালে পাঠলাই নদীতে ভেসে উঠলো নিহত তৌফিক মিয়ার মরদেহ।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান তথ্যটি নিশিচত করে জানান,পাঠলাই নদীতে নৌকা ডুবির খবরটি পেয়ে রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে।রবিবার ভোর সকালে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সেখানের লোকজন।কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

 


Categories