সুনামগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষকনেতা ও সাংবাদিক আবু খালেদ।

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২১
                 শিক্ষকনেতা ও সাংবাদিক আবু খালেদ
স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষকনেতা ও সাংবাদিক আবু খালেদ।

সুনামগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন, শিক্ষকনেতা ও সাংবাদিক আবু খালেদ। তিনি বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও ছাতক উপজেলা শাখার অর্থ-সম্পাদক। বাংলাদেশের একমাত্র শিক্ষা বিষয়ক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “দৈনিক শিক্ষার কণ্ঠস্বর ” নিজস্ব প্রতিনিধি ও দৈনিক আমাদের ফোরাম পত্রিকার সহ-বার্তা সম্পাদক।
আবু খালেদের আপন চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ আরশ আলী স্মৃতি সংসদ পরিষদের সাংগঠনিক সম্পাদক, ছাতক অনলাইন প্রেস ক্লাবের সহ-সভাপতি, এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ গ্রুপের সিলেট বিভাগীয় আহবায়ক কমিটি সিনিয়র যুগ্ম আহবায়ক ও বিভিন্ন সামাজিক অনলাইন গ্রুপের এডমিন ও মডারেটর এবং গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
জনাব আবু খালেদ এক শুভেচ্ছা বার্তায় বলেন- বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক মহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট করুন মুহূর্তে পবিত্র ঈদুল আজহার আগমন, ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা,সকল শোকের ছায়া, তাই সকলে সচেতনার সাথে ঈদ পালন করি। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই করোনা মহামারী থেকে রক্ষা করেন। এই কামনা করি,আর আমরা সবাই জানি ঈদ মানে খুশি।ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হয় মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী-গরিব মিলে সবাই। আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি পাওয়া।
পবিত্র ঈদুল আজহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’ আমি বিশ্বাস করি পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে, কল্যানকর করবে। ত্যাগের মহিমায় গড়ে উঠবে এক শান্তিপূর্ণ নতুন পৃথিবী ইন শা আল্লাহ।
এই মহাদুর্যোগ কোভিড ১৯ এ পৃথিবীতে যে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তার ভয়াবহতা বাংলাদেশে আরো প্রকটভাবে দেখা দিয়েছে। ঈদ উল আযহার ত্যাগের তাৎপর্য হৃদয়ে ধারণ করে আসুন আমরা আমাদের পরিবার-পরিজন, প্রতিবেশী, বন্ধু এবং পরিচিতদের মধ্যে, যাদের প্রয়োজন, তাদের পাশে আমাদের সাধ্য অনুযায়ী দাঁড়াই। বিলিয়ে দেই ঈদ সবার তরে, বাড়িয়ে দেই মানবিক সহায়তার হাত।
ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে করোনা কালীন এই দুর্যোগ মুহূর্তে আসুন আমরা সকলে রাজনীতির উর্ধ্বে উঠে দল-মত নির্বিশেষে আরো বেশি সহানুভূতিশীল হই। সাধারণ মানুষের পাশে এই মুহর্তে দাড়ানো আমাদের সকলের দায়িত্ব এবং মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করি।
সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের জামায়াত আদায় করবেন। মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, মানবতার মা ও বিশ্বনেত্রী শেখ হাসিনা🇧🇩 সরকারের করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, ভালো থাকুন ও নিরাপদে থাকুন।
💜ঈদ মোবারক💜

Categories