সিলেটে ৭০ লাখ টাকা মূল্যের ভারতীয় চোরাই মোবাইল উদ্ধার

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

সিলেটের গোলাপগঞ্জ থানাধীন বাঘা ইউনিয়নের আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের কাছ থেকে পুলিশ ৫টি ল্যাগেজ ভর্তি ভারতীয় চোরাই মোবাইল ফোন উদ্ধার করেছে। পুলিশের ধাওয়ায় চোরাকাবারীরা (ঢাকা মেট্রো-চ-১১-৫২১৩) নোহা গাড়িটি রেখে পালিয়ে যায়।

শনিবার (১ আগস্ট) পুলিশ এ অভিযান পরিচালনা করে। ৫টি লাগেজ থেকে পুলিশ ৩১৬টি মোবাইল ফোন উদ্ধার করে। যার বাজার মূল্য প্রায় ৭০ লাখ টাকা বলে জানিয়েছেন গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী।

তিনি জানান, উদ্ধারকৃত মোবাইল ফোন ভারতে বিভিন্ন সময়ে চুরি হয়েছে। চোরাকারবারিরা এগুলো ভারত থেকে চোরাই পথে সিলেটে নিয়ে আসে বিক্রি করার জন্য। কয়েকটি মোবাইল রয়েছে বক্সসহ এবং অবশিষ্ট মোবাইল ফোন বক্স ছাড়া।

পুলিশ জানায়, শনিবার (১ আগস্ট) সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানা আওতাধীন তামাবিল সড়ক দিয়ে ভারতীয় চোরাই মোবাইল সিলেটে প্রবেশ করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে তামাবিল সড়কে চেকপোস্ট বসায় আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল। এসময় চোরাকারবারিরা চেকপোস্টে না থেমে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুরে পুলিশ তাদেরকে ধাওয়া করলে চোরাকারবারিরা সিলেটের গোলাপগঞ্জ থানাধীন বাঘা ইউনিয়নের আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের কাছে নোহা গাড়ি রেখে পালিয়ে যায়।

 


Categories