সাপাহার উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২

বাবুল আক্তারঃ সাপাহার উপজেলা সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং এর আয়োজন করেন, উপজেলা প্রশাসন।

রবিবার (২৪ এপ্রিল) সকালে সাপাহার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন মুজিববর্ষে” বাংলাদেশের একজন মানুষ ও গৃহহীন থাকবেনা” এই স্লোগানকে সামনে রেখে,মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ এপ্রিল মঙ্গলবার ৩য় পর্যায়ে গৃহ সমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ধোধন করবেন। একই দিন সাপাহার উপজেলায় মোট৪৫ টি উপকারভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল হস্তান্তর করা হবে।

প্রেস ব্রিফিং চলাকালীন সময় উপস্থিত উপজেলা প্রকৌশলী এলজিইডি এমরান হোসেন,মাধ্যমিক শিক্ষা অফিসার আলমগীর কবির ও স্থানীয় সকল গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিং এ সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন,প্রধানমন্ত্রীর এই উদ্যোগ বাস্তবায়নের লক্ষে সাপাহার উপজেলায় ৩য় পর্যায়ে ৪৫ টি ঘর নির্মাণের বরাদ্দ পাওয়া যায়। নিষ্কণ্টক খাসভূমি পাওয়া সাপেক্ষে ৪৫ টি ঘরের নির্মাণ কাজ সমাপ্ত পর্যায়ে রয়েছে। নির্মাণ করা হচ্ছে সাপাহার ইউনিয়নের ওমরপুর মৌজা মসজিদপাড়া সংলগ্ন নির্মাণ করা হচ্ছে ৪৫ টি বলে জানান,সাংবাদিকদের।


Categories