সাপাহারে পুলিশের সহযোগিতায় হারানো টাকা ফেরত পেলো অসহায় নারী

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, জুন ১, ২০২২

বাবুল আক্তারঃ নওগাঁর সাপাহারে থানা পুলিশের তৎপরতায় ২৪ ঘন্টার মধ্যে ৪০ হাজার টাকা উদ্ধার করে ভুক্তভোগীর হাতে তুলে দেওয়া হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার জানান, গত সোমবারে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ধুলাউড়া আদর্শ গ্রামের প্রবাসী মিলন তার স্ত্রী বুলবুলিকে বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা পাঠান। কিন্তু নম্বর ভুল হয়ে ওই টাকা সাপাহারে কোন এক ব্যক্তির নিকট চলে আসে। প্রাথমিক অবস্থায় ওই ব্যক্তি ফোন রিসিভ করলেও পরে ফোন রিসিভ করে না। এমতাবস্থায় ভুক্তভোগী বুলবুলি সাপাহার সার্কেলের সহকারী পুলিশ সুপার বিনয় কুমারের নম্বর জোগাড় করে গতকাল মঙ্গলবার বিকেল তিনটায় ফোন দেন। ঘটনা শুনে তিনি তাৎক্ষণিক ভাবে বুলবুলিকে সাপাহারে আসার জন্য বলেন। পরে বুলবুলি সাপাহার আসলে সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমারের নেতৃত্বে ও থানা পুলিশের তৎপরতায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই নম্বরের রেজিষ্ট্রেশন বের করেন।
পরবর্তী সময়ে উপজেলার আশড়ন্দ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পাতাড়ী গ্রামের তোফাজ্জল হোসেনকে সনাক্ত করেন। এঘটনা জানতে পেরে তোফাজ্জল পালিয়ে যায়। তার ভাস্তা বিকাশে পাওয়া ৪০ হাজার টাকা থানা পুলিশের হাতে তুলে দেন।
পরে বুধবার রাত ৯টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তারেকুর রহমান সরকারের উপস্থিতিতে বুলবুলির হাতে ৪০ হাজার টাকা হস্তান্তর করা হয়।
এসময় বুলবুলি থানা পুলিশ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


Categories