সাপাহারে পাতাড়ী ইউপির ৫নং ওয়ার্ডে মেম্বার পদে ইসমাইল হোসেন জনপ্রিয়তার শীর্ষে

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২১

বাবুল আক্তার, স্টাফ রিপোর্টার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাপাহার উপজেলার ৫নং পাতাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ ইসমাইল হোসেন।
স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাসার (সাংবাদিক) বলেন জনসেবার কারণে তিনি সাধারণ মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে দীর্ঘ দিন ধরে সু-পরিচিতি লাভ করেছেন। তিনি বিগত দিনে ইউপি সদস্য নির্বাচিত হয়ে অদ্য পর্যন্ত সাধারণ মানুষের সেবায় নিজকে ব্যস্ত রেখেছেন। ইতো মধ্যে সাংবাদিক আবুল বাসারের নেতৃত্বে ওয়ার্ডের জয়দেবপুর গ্রামে স্থানীয় ভোটারদের উদ্যোগে ইসমাইল হোসেন কে জয় যুক্ত করতে বিশেষ দোয়া ও আলোচনা সভা অব্যাহত রয়েছে। করোনা মহামারী মোকাবেলায় তিনি নিরলস ভাবে সাধারণ মানুষের পাশে ছিলেন। তিনি তার সাধ্য অনুযায়ি সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করে দিতে চান।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ ইসমাইল হোসেন কে এবারেও মেম্বার হিসেবে এলাকাবাসী দেখতে চান।
ইউপি সদস্য পদপ্রার্থী ইসমাইল হোসেন বলেন, জনগণ যদি আবারও তাঁকে নির্বাচিত করে তাহলে তিনি ৫নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে এলাকাবাসীকে উপহার দিবেন। এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকার পাশাপাশি তিনি ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন ও জনহিতকর কাজ করছেন। আসন্ন ৫নং পাতাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা এবং সমর্থন কামনা করেছেন।


Categories