সাপাহারে পাতাড়ী ইউনিয়ন বাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টার

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২১

বাবুল আক্তার, স্টাফ রিপোর্টারঃ নওগাঁ জেলার সাপাহার উপজেলার ৫ নং পাতাড়ী ইউনিয়নবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ (নৌকা প্রতীক)মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টার। চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টার বলেন,মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙালির সামনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী মহান মুক্তি যুদ্ধে শহীদদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহঙ্কার। পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে অনুপ্রেরণা যোগাবে।
এছাড়া তিনি বিজয় দিবস উপলক্ষে স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ করেন । ধন্যবাদ জানান বাংলাদেশের উন্নয়নের রূপকার গণতন্ত্রের মানসকন্যা চারবারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।

এছাড়া তিনি মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন । জাহাঙ্গীর আলম মাস্টার সব ভেদাভেদ ভুলে বিজয় দিবসের চেতনায় সুখি, সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে তাকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ইউনিয়নের সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান ।


Categories