সাপাহারে গৃহহীন পরিবারকে জমি ও ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

বাবুল আক্তার, সাপাহার প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই উপজেলায় ২য় পর্যায়ে ৬০ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদানের শুভ উদ্বোধন ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন, সহকারী কমিশনার ভূমি সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, বিশিষ্ট সমাজসেবক আব্দুল বারী শাহ্ চৌধুরী প্রমূখ।

উল্লেখ্য যে, প্রথম ধাপে এই উপজেলায় ১২০ জন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। দ্বিতীয় ধাপে ৬০ টি পরিবার জমি ও গৃহ পাচ্ছেন।


Categories