সাপাহারে আইহাই ইউপির ৩ নং ওয়ার্ডে মেম্বার পদে সবার দোয়া ও সমর্থন চান সাদেকুল ইসলাম চৌধুরী

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২১

বাবুল আক্তার, স্টাফ রিপোর্টার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাপাহার উপজেলার ৪নং আইহাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ সাদেকুল ইসলাম।
জনসেবার কারণে ওয়ার্ডেও সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে দীর্ঘ দিন ধরে সু-পরিচিতি লাভ করেছেন। তিনি ২০০৩ সালে প্রথম ইউপি সদস্য নির্বাচিত হয়ে অদ্য পর্যন্ত স্ব পদে বহাল থেকে নিজেকে তিনি ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।
সাদেকুল ইসলাম চৌধুরী সবার বিপদে আপদে সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে থাকেন। চলমান করোনা মহামারী মোকাবেলায় তিনি নিরলস ভাবে সাধারণ মানুষের সাথেই ছিলেন। করোনার এই মহা দুর্যোগেও তিনি তার সাধ্য অনুযায়ি সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
৩ নং ওয়ার্ডের ভোটারগণ বলেন সাদেকুল ইসলাম চৌধুরী তাদের সকল বিপদে আপদে সবার আগে এগিয়ে আসেন। রাত-দিন যখনই প্রয়োজন তাকে সকলে পাশে পেয়ে থাকেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ সাদেকুল ইসলাম চৌধুরী কে এবারেও মেম্বার হিসেবে এলাকাবাসী দেখতে চান।
ইউপি সদস্য পদপ্রার্থী সাদেকুল ইসলাম চৌধুরী বলেন, যদি জনগণ আবারও তাদের সেবা করার সুযোগ দেয় তাহলে নির্বাচিত হয়ে তিনি ৩ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে এলাকাবাসীকে উপহার দিবেন। তিনি বলেন আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। তিনি ৩নং ওয়ার্ডে বিভিন্ন সমাজ উন্নয়ন ও জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনে আবারো এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করতে চাই।
আসন্ন ৪ নং আইহাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা এবং সমর্থন কামনা করেছেন।


Categories