“সরাইল সরকারি কলেজের পক্ষ থেকে করোনা সম্পর্কিত প্রচারপত্র বিতরণ”

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

সরাইল, ব্রাহ্মণবাড়িয়া।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় অবস্থিত সরাইল সরকারী কলেজের পক্ষ থেকে  নোভেল করোনা ভাইরাসের  আক্রান্ত ঠেকাতে মানুষকে সচেতন করার লক্ষে গুরূত্বপূর্ণ তথ্যের প্রচারপত্র ও পরিস্কার পরিচ্ছন্নতা সামগ্রি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৭ জুলাই তারা সরাইল সদরের বিভিন্ন সড়কে ঘুরে ফিরে নানা শ্রেণি পেশার লোকজনকে প্রচারপত্রের সাথে পরিস্কার পরিচ্ছন্নতার সামগ্রিও প্রদান করেছেন। সাথে ছিল কলেজ স্কাউট দলের সদস্যরা।

কলেজসূত্র থেকে জানা যায়, করোনা ভাইরাস কি? কীভাবে ছড়ায়? আক্রান্তের লক্ষণ সমূূূহ কি কি? প্রতিরোধের উপায় ও অসুস্থ হয়ে পড়লে করণীয়সমূহ সহজ ভাষায় ব্যাখ্যা করে লিফলেট তৈরী করেছে সরাইল সরকারী কলেজ।

সমাজে বসবাসকারী সকল শ্রেণি পেশার মানুষকে করোনা বিষয়ে আরো সচেতন করা ই কলেজ কর্তৃপক্ষের মূল লক্ষ। গতকাল সকালে কলেজের শিক্ষক-শিক্ষিকা ও স্কাউট দলের সদস্যদের অংশগ্রহণে কলেজ পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি ও নির্বাহী কর্মকর্তা জনাব এএসএম মোসার নেতৃত্বে উপজেলা চত্বর থেকে প্রচারপত্র ও পরিস্কার পরিচ্ছন্নতা সামগ্রি বিতরণ শুরু করা হয়। সদরের প্রধান সড়ক সমূহে ঘুরে তারা মানুষকে প্রচারপত্রের সাথে মাস্ক ও ডেটল সাবান প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সরাইল কলেজের সুযোগ্য অধ্যক্ষ জনাব মৃধা আহমাদুল কামাল, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ জনাব মোহাম্মদ বদর উদ্দিন ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ মাহবুব খান বাবুল।


Categories