সকল ভক্তদের আবদার রাখা সম্ভব হয়নি বিধায় ক্ষমা চেয়েছেন বিনয়ী মেসি।

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২২

সকল ভক্তদের আবদার রাখা সম্ভব হয়নি বিধায় ক্ষমা চেয়েছেন বিনয়ী মেসি।

পিএসজি ফরোয়ার্ড লিওনেল মেসিকে একজন তারকা খেলোয়াড় হিসেবেই চেনে বিশ্ববাসী। ক্লাব এবং জাতীয় দলের হয়ে ঈর্ষণীয় পারফরম্যান্স করে ইতোমধ্যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। অবশ্য শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও ব্যস্ত সময় কাটে সাতবারের ব্যালন ডি’অর জয়ীর।

আর্জেন্টিনা সবশেষ কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর আরও জোড়েসোরে চলছে মেসি বন্দনা। শিরোপা জেতার পর ১০ দিনেরও বেশি সময় অতিবাহিত হলেও ল্যাটিন আমেরিকার দেশটিতে যেন উৎসবের আমেজ শেষ হচ্ছে না। আর্জেন্টাইনদের এই উৎসবের মাত্রা বাড়িয়ে দিয়েছেন মেসি। বিশ্বকাপ বিরতি শেষে পিএসজি মাঠে নামলেও নিজ শহর রোজারিওতেই রয়ে গেছেন বার্সেলোনার সাবেক অধিনায়ক।

মেসি বড়দিনের মতো নতুন বছরের উদযাপনটাও জন্মভূমিতেই পালন করছেন। সেই সুযোগে খুব কাছ থেকে দেখতে মেসির বাড়িতে হানা দিচ্ছে ভক্তরা। অনেকে আবার মেসিকে নিয়ে উদযাপনের জন্য দাওয়াতও দিচ্ছেন। অবশ্য মেসির একার পক্ষে সবার আবদার রাখা সম্ভব হচ্ছে না। কারণ তারকা ফুটবলার হলেও তারও ব্যক্তিগত জীবন আছে। সবার মতো মেসিকেও পরিবার এবং বন্ধুবান্ধবের সাথে সময় কাটাতে হয়।

সময় না দিতে পারার জন্য এবার নিজ শহরের ভক্তদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন বিনয়ী মেসি। এই তারকা ফুটবলারের বরাত দিয়ে ইংল্যান্ডের জনপ্রিয় প্রচারমাধ্যম ডেইলি মেইল লিখেছে, ‘রোজারিও’র সকল ভক্ত সমর্থকদের আমি অভিবাদন জানাতে চাই। আপনারা আমাদের দলের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, বিশেষ করে বিশ্বকাপ জিতে ফেলার পর তার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি। সকলের সাথে বিজয়ের মুহূর্ত ভাগাভাগি করা সম্ভব হয়নি। কারণ আমাদেরও পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব আছে। এজন্য সবাইকে সময় দেওয়া যায় না।’


Categories