“শ্রীমঙ্গলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরন”

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

মোঃ সাইফুল ইসলাম, শ্রীমঙ্গল প্রতিনিধি।

শ্রীমঙ্গলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরন।

জাতীয় মানবাধিকার কমিশন ইউএনডিপি’র হিউম্যান রাইটস প্রোগ্রামের সহায়তায় সমাজের পিছিয়ে পরা জনগোষ্ঠীর সদস্যদের জন্য শ্রীমঙ্গল উপজেলায় ৭৯৪ প্যাকেট ত্রাণ সামগ্রী স্হানীয় বেসরকারি সংস্হা এমসিডা ও আইডিয়া’র মাধ্যমে বিতরন শুরু করেছে।
এ উপলক্ষ্যে আজ সোমবার শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গনে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের ২০০ টি পরিবারের মাঝে ২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। পর্যায়ক্রমে উপজেলার বাকি ইউনিয়নে এসব ত্রাণ সামগ্রীর প্যাকেট বিতরন করা হবে।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে এসব ত্রাণ সামগ্রীর প্যাকেট বিতরন করেন।
এ সময় উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, শ্রীমঙ্গলের সহকারি কমিশনার (ভূমি)  মো. নেসার উদ্দিন, বেসরকারি সংস্হা এমসিডা’র প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন, সভাপতি মিজানুর রহমান আলম, আইডিয়া প্রকল্পের উপজেলা প্রজেক্ট কো-অর্ডিনেটর পংকজ দেবনাথ।
এমসিডা’র প্রধান নির্বাহী জনাব তহিরুল ইসলাম মিলন জানান, তাদের বিতরণকৃত ত্রাণ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল চাল ১২ কেজি, আটা ৬ কেজি, মুসুর ডাল ৩ কেজি, চিনি ১ কেজি, লবন ১ কেজি, সয়াবিন তেল ২ লিটার, চিড়া ১ কেজি, সুজি ৫০০ গ্রাম ও সাবান ৬টি।

 


Categories