শ্রীমঙ্গলে নকল পণ্য জব্দ।

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

সাইফুল ইসলাম শ্রীমঙ্গলঃ ২৯ জুন সোমবার দুপুরে শ্রীমঙ্গলের বিভিন্ন জায়গায় অভিজান চালিয়ে বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিট্রাইজার, মাস্ক ও পিপিই উদ্ধার করেন র‍্যাব ৯ শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি ) মাহমুদুর রহমান মামুনের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত। এই সময় র‍্যাব ৯ এর কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি সহ র‍্যার এর একটি টিম উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত নকল হ্যান্ড সেনিটারাইজার, মাক্স এবং পিপিই সংরক্ষণ ও বিক্রির অপরাধে পোস্ট অফিস রোডের সাইফুর রহমান সুপার মার্কেটর এক ব্যবসায়ীকে বিশ হাজার টাকা জরিমানা করে। এছাড়া অতিরিক্ত দামে স্যাভলন বিক্রি করায় হবিগঞ্জ রোডের এক ব্যাবসা প্রতিষ্ঠানকে আরো ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় স্বাস্থ্য সুরক্ষার বিপুল পরিমান নকল পন্য জব্দ করা হয়। পরে এসব নকল পন্য প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন জানান, করোনার এই সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্যের নকল পণ্য কেনােবেচা করা কোন ভাবেই মেনে নেয়া হবে না। এজন্য প্রশাসন নজরদারি বৃদ্ধি করছে। তিনি বলেন, নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য বিক্রি ও সংরক্ষন এর বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকব।