“শ্রীমঙ্গলের করোনা পজিটিভ রুগীর মৃত্যু, দাফন-কাফনে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার”

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

শ্রীমঙ্গল, মৌলভীবাজার থেকে মোঃ সাইফুল ইসলাম।

শ্রীমঙ্গলের  করোনা পজিটিভ রুগীর মৃত্যু, দাফন-কাফনে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার।

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল পৌরসভার ৮ নং ওয়ার্ডের মিশন রোডের বাসিন্দা রফিকুর রশীদ চৌধুরী (৬৫), করোনা পজেটিভ নিয়ে গতরাত ২.১৫ মিনিটের সময়, সিলেট শামসুদ্দিন হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি মিশন রোডের আব্দুল দাইয়ান চৌধুরী ( টুনু চৌধুরী) এর বড় ভাই।
ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া  জানান, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল  উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম এবং মৃত ব্যক্তির আত্মীয়রা, আমার সাথে যোগাযোগ করলে আমি শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী এর সাথে যোগাযোগ করে দাফনের ব্যবস্থা করি।
মাওঃ নোমানী জানান, খবর পেয়ে আমরা কবর খননের ব্যবস্থা করি, কবর খনন করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের কবর খননের টিম প্রধান জনাব হারুন মিয়া এবং তার সদস্যগণ। রাত ৩ টা থেকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম সাহেব এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ কর্মকর্তা জনাব সাজ্জাদ হোসেন চৌধুরী আমাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখেন।
সকাল ৯ ঘটিকার সময় জানাযার নামাজ অনুস্ঠিত হয়, জানাযার নামাজের ইমামতি করেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া। দাফন-কাফনে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী, সাধারণ সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ জুনেদ , সদস্য হাফেজ মাওলানা হেলাল বিন আব্দুল মালেক, মুহাম্মাদ হারুন মিয়া ও হাফেজ আব্দুর রাজ্জাক প্রমুখ।
জনাব জাকারিয়া জানান এটা ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ১৭নং দাফন-কাফন। এর আগে মৌলভীবাজার সদর উপজেলায় ৬টি, শ্রীমঙ্গল উপজেলায় আজসহ ৭টি, জুড়ীতে ২টি, বড়লেখায় ১ টি, এবং কুলাউড়া উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।

Categories