শ্রীপুর উত্তর ইউপি নির্বাচন: প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর মত বিনিময় সভা।

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২২
আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ ::

শ্রীপুর উত্তর ইউপি নির্বাচন: প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর মত বিনিময় সভা।

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নের সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। তাহিরপুর থানা পুলিশ এ সভার আয়োজন করেন।
শনিবার বেলা ১১টায় শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেলে) সাহিদুর রহমান।
ট্যাকেরঘাট অস্থায়ী ক্যাম্পের আইসি খায়রুল আলমের সভাপতিত্বে ও সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী দিলোয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় তাহিরপুর থানার এস আই অপূর্ব শাহা, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার উপস্থিত ছিলেন। এ মত বিনিময় সভায় ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।
এসময় প্রার্থীরা আগামী ৭ই ফেব্রুয়ারি সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচনের জন্য পুলিশ প্রশাসনের সহায়তা চান। প্রার্থীদের আবেদন ও বক্তব্য শুনে অতিরিক্ত পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) সাহিদুর রহমান  সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার আশ্বাস দিয়ে বলেন, যদি কোন প্রার্থী নির্বাচন আচরণ বিধি ভঙ্গ করেন অথবা অনুরুপ কোন আচরণ করেন তাকে আইনের আওতায় আসতে হবে।

Categories