শ্রীনগরে করোনা আক্রান্তে উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

প্রদীপ কুমার সাহা:  (শ্রীনগর, মুন্সীগঞ্জ)

শ্রীনগর উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির করোনায় আক্রান্ত হয়ে গতকাল রাত ১১টায় সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।

হিসাবরক্ষন অফিসসূত্রে জানা যায়, গত ৩ জুন তিনি পেনশনভোগীদের পেনশন প্রদান ও অফিসের অন্যান্য গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত দিন অতিবাহিত করেন। রাতে উপজেলা ডাকবাংলোতে অবস্থানকালে শারিরীক অসুস্থতাবোধ করায় পর দিন তিনি দায়িত্ব হস্তান্তর করে ঢাকার বাসায় চলে যান। পরবর্তীতে ঢাকায় করানো হয় করোনা পরীক্ষা। এতেই তার দেহে মেলে করোনা ভাইরাসের অস্তিÍত্ব। শ্বাসকষ্টের তীব্রতা বৃদ্ধি পেলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। উল্লেখ থাকে যে, তার দুই মেয়ে ও এক জামাতা চিকিৎসক হিসেবে কর্মরত আছেন।

মোঃ হুমায়ুন কবিরের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান (মামুন), উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রহিমা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান (জিঠু), মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম সহ উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।


Categories