শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষ আহত ৩ জন।গ্রেফতার ৭জন

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

ঝিনাইদহের শৈলকুপায় দু‘দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩ জন আহত হয়েছে। এঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (৪ জুন) সকালে উপজেলার হাকিমপুর ইউনিয়নের দোহারো গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলো ওই গ্রামের মোহন সর্দারের ছেলে মুকুল হোসেন (৩০) ও আরশাদ হোসেন মিয়ার ছেলে নাজমুল ইসলাম (৪০)।

আহত ব্যক্তিদের শৈলকুপা ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃতরা হলো-এনামুল ইসলাম, লাল্টু হোসেন,আজাদ মাতব্বর, শাহীন হোসেন ও মস্তো হোসেন।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার দোহারো গ্রামের বর্তমান ইউপি সদস্য মোশাররফ জোয়ার্দার ও সাবেক ইউপি সদস্য গোলাম আলীর মধ্যে দলীয় বিরোধ চলে আসছিল। এরই সুত্র ধরে শনিবার সকালে দু‘গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয়ই গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল ছোড়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। তারা উভয় গ্রুপ ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান জিকুর সমর্থক বলে জানা গেছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে উভয়ই গ্রুপের ৭ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ওই এলাকা শান্ত রয়েছে।