শেখ হাসিনা বেঁচে থাকতে দেশে একটি মানুষও ফুটপাতে ঘুমাবেনা……………….খাদ্য মন্ত্রী

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২২

বাবুল আক্তারঃ খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন আর নয় ফুটপাত, গাছতলা কিংবা বটতলা বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণ করতে শেখ হাসিনার ভালবাসায় দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা। প্রত্যেক মানুষের থাকবে একটি করে বাড়ী।
মঙ্গলবার সকাল ১০টায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দেশের গৃহ ও ভুমিহীন ছিন্নমুল মানুষের মাঝে প্রায় ৩৩হাজার ঘর প্রদানের ভার্চ্যুয়াল শুভ উদ্বোধন অনুষ্ঠানে নওগাঁ জেলার সাপাহার প্রান্তে উপস্থিত থেকে তিনি কথাগুলি বলেন।
সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সদর ইউনিয়নের অমরপুর (৩য়) পর্যায়ে অশ্রয়ন প্রকল্পে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলার জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, শিরন্টি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন প্রমুখ বক্তব্য প্রদান করেন। প্রধান মন্ত্রীর উদ্বোধন শেষে খাদ্য মন্ত্রী উপজেলার অমরপুর আশ্রয়ন প্রকল্পের নব নির্মিত ২৫টি সহ উপজেলায় ৪৫টি অসহায় গৃহহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাজনা খারিজ সহ .২শতক জমির উপর নির্মিত বাড়ীর দলিল প্রদান করেন। এসময় উপজেলার অসংখ্য সাধারণ মানুষ ও আশ্রয়ন প্রকল্পের সুফল ভোগীগন সেখানে উপস্থিত ছিলেন।


Categories