শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল।

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১
মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভ্রাতুষ্পুত্র ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল বলেছেন, ‘বঙ্গবন্ধু’র আদর্শের পথ ধরে শেখ হাসিনা’র নেতৃত্বে নানা অর্জনের মধ্যদিয়ে বাংলাদেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সামাজিক-অর্থনৈতিক সূচকেই বাংলাদেশের অগ্রগতি এখন পৃথিবীর বিস্ময়। তিনি বলেন, ‘হায়েনার দল মনে করেছিল বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করলেই দেশের পক্ষে কথা বলার আর কেউ থাকবে না। কিন্তু তাদের সেলক্ষ্য পূরণ হয়নি।
জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে চলছে দেশ। সারা দেশে রাস্তাঘাট নির্মাণ, বিদুৎ, পদ্মা সেতুসহ বিভিন্ন উন্নয়নে দৃশ্যপট পাল্টে যাচ্ছে। ব্যক্তিতন্ত্র নয়, প্রতিটি স্তরে শেখ হাসিনা’র উন্নয়ন দর্শন প্রতিষ্ঠা করতে যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহŸান জানিয়ে শেখ সোহেল বলেন, তৃণমূল থেকে শীর্ষস্থানে স্বচ্ছ, পরিচ্ছন্ন ও মেধাবী নেতৃত্ব গড়ে তুলতে হবে। কোনো মাদক ব্যবসায়ি, ভূমিদস্যু বা বিতর্কিত ব্যক্তির যুবলীগে ঠাঁই হবে না।
গতকাল সোমবার বেলা ১১টায় নগরীর একটি অভিজাত হোটেল মিলনায়তনে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বর্ধিত সভায় আগামী ২২ জানুয়ারি নগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।
এর আগে ৩০ ডিসেম্বরের মধ্যে জেলার ৫৮টি ইউনিয়ন এবং ১৫ জানুয়ারির মধ্যে ৯ উপজেলায় যুবলীগের সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়। জেলা যুবলীগ সভাপতি মোঃ কামরুজ্জামান জামালের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল।
বিশেষ অতিথি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মৃনাল কান্তি জোয়াদ্দার, সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু, অধ্যক্ষ নবী নেওয়াজ, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. ড. শামিম আল সাইফুল সোহাগ, কেন্দ্রীয় নেতা কাজী সরোয়ার হোসেন, এড. নবিউজ্জামান বাবু, বাবলু রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য জিএম গফ্ফার হোসেন, যুবলীগের সদস্য কাজী ইব্রাহীম মার্শাল মেহেদী হোসান মোড়ল, হিমন খান, মহিউদ্দিন আহমেদ রাজু, তোতা, অনিক, মোঃ মিজানুর রহমান,  রেজাউল করিম, চৈতি রানী বিশ্বাস, জেলা যুবলীগ নেতা সরদার জাকির হোসেন, অজিত বিশ্বাস, এবিএম কামরুজ্জামান, আসাদুজ্জামান রিয়াজ, জলিল তালুকদার, উপজেলা যুবলীগ নেতা  গোবিন্দ ঘোষ, শফিকুল ইসলাম, আনিসুর রহমান মুক্ত, গৌর পদ বাছাড়, অনুপম বিশ্বাস, শেখ মনিরুল ইসলাম, এসকে আলী ইয়াছিন, এফএম মফিজুর রহমান।

Categories