শিবপুরে রোকেয়া দিবসে চার জয়িতা সংবর্ধিত।

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২১
মোঃ আসাদুজ্জামান আসাদ-শিবপুর, নরসিংদী।

শিবপুরে রোকেয়া দিবসে চার জয়িতা সংবর্ধিত।

নরসিংদীর শিবপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২১ উদযাপন উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে ৯ ডিসেম্বর বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১ টায় শিবপুর  উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।শিবপুর  উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব  মোঃ হারুনুর রশীদ খান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা শিক্ষা অফিসার নূর মোঃ রুহুল সগীর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, জয়িতা শিউলী রানি মিত্র ও সালেহা সুলতানা।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোকসানা বিলকিস।
উপজেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ চার জয়িতা হলেন (ক) আর্থিকভাবে সাফল্য অর্জনকারী নারী হাবিবা আক্তার, (খ) শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী শিউলী মিত্র (গ) সফল জননী নারী জোসনা বেগম (ঘ) সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী তিনি দুলালপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত দুইবারের নির্বাচিত মহিলা ইউপি সদস্য সালেহা খাতুন।

Categories