শিবপুরে রাজ মিস্ত্রী রুবেল হত্যার বিচার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন।

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২১

মো: আসাদুজ্জামান আসদ-শিবপুর ,নরসিংদী।

শিবপুরে রাজ মিস্ত্রী রুবেল হত্যার বিচার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন।

নরসিংদীর শিবপুরে রাজ মিস্ত্রী রুবেল ভূইয়া (১৯) হত্যার বিচার দাবীতে পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টায় শিবপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত রুবেলের স্ত্রী, মা রহিমা বেগম ও বড় ভাই আব্দুর রহিম ও আতিকসহ এলাকার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা রুবেল হত্যাকারীদের ফাঁসির দাবী জানান। উল্লেখ্য গত ১২ ডিসেম্বর দুপুরে উপজেলার মাছিমপুর ইউনিয়নের মাছিমপুর দক্ষিণ পাড়া ইসহাক পন্ডিতের বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে রুবেলের লাশ উদ্ধার করা হয়। নিহত রুবেল গত ৩ ডিসেম্বর নিখোঁজের ৯দিনপর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। রুবেল ভূইয়া উপজেলার মাছিমপুর গ্রামের দক্ষিণ পাড়া মৃত কাজল ভূঞার ছেলে।

এ ব্যাপারে রুবেলের বড় ভাই আব্দুর রহিম ভূঁইয়া বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পূর্বে রুবেল নিখোঁজের হওয়ায় শিবপুর মডেল থানায় জিডি করে পরিবার।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার ওসি মোঃ সালাউদ্দিন মিয়া বলেন, রুবেল হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে আসামী নাদিম মিয়া (২২) হৃদয় সরকার (২০) দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। আসামীরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছেন বলে জানা গেছে। বর্তমানে তারা নরসিংদী জেলা কারাগারে রয়েছেন।


Categories