শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে নিহত -১।

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১
মোঃ আসাদুজ্জামান আসাদঃ

শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে নিহত -১।

নরসিংদীর শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (২৬) নামে গরুবাহী পিকআপ ভ্যানের চালকের এক সহকারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পিকআপ ভ্যানটির চালক মমিনুল ইসলাম। ১৯ জুলাই সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটেছে।
নিহত রাকিবুল পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাহউদ্দিন মিয়া  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ, আহত চালক ও স্থানীয়রা জানান, অনলাইনে বিক্রি করা দুটি গরু ডেলিভারি দেয়ার জন্য একটি পিকআপ ভ্যান পাবনা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে ডাকাতরা অপর একটি পিকআপ ভ্যান দিয়ে গরুবাহি পিকআপ ভ্যানটিকে থামায়।
এ সময় তিনজনের একদল ডাকাত পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়। পরে চালককে হাত পা বেধে ফেলে রেখে গেলেও সহকারী রাকিবুলকে ছুরিকাঘাত করে ফেলে রেখে পিকআপসহ গরু দুটি নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। এতে ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়।
এ ঘটনার পর গরুবাহি পিকআপ ভ্যান চালক হাত পায়ের বাধন খুলে স্থানীয়দের ঘটনা জানান। পরে খবর পেয়ে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া দুটি গরুসহ পিকআপ ভ্যানটি আটক করলেও ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পিকআপ থেকে ছোরা ও চাপাতি উদ্ধার করেছে পুলিশ।
শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাহউদ্দিন মিয়া জানান এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। আসামীদের নাম জানা গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Categories