শিবপুরে জোড়াখুনের প্রধান দুই আসামী গ্রেপ্তার।

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২২
মোঃ আসাদুজ্জামান আসাদ- শিবপুর (নরসিংদী) সংবাদদাতাঃ

শিবপুরে জোড়াখুনের প্রধান দুই আসামী গ্রেপ্তার।

নরসিংদীর শিবপুরে জোড়াখুন মামলার প্রধান দুই আসামীকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। রোববার (৬ ফেব্রুয়ারী)  ভোরে রায়পুরার উপজেলার দৌলতকান্দি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।রোববার দুপুরে র‌্যাব- ১১ নরসিংদী ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে র‌্যাব- ১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা এই তথ্য জানান।
গ্রেপ্তারকৃতরা হলো-রায়পুরা উপজেলার হাসিমপুর কলাবাড়িয়া এলাকার মৃত আবু সাঈদ এর ছেলে মো: উমেদ আলী (৩৫) ও মাধবদী থানার নওপাড়া ভগিরথপুর এলাকার মৃত ফিরোজ মেম্বার এর ছেলে মো: আকরাম হোসেন (৩৪)।সংবাদ সম্মেলনে জানানো হয়, শিবপুরের শ্রীফুলিয়ায় জোড়া খুনের ঘটনার পর থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় তদন্তে নামে র‌্যাব-১১। পরে জোড়াখুনের অন্যতম মূল আসামী উমেদ আলী ও তার মাদক ব্যবসার সহযোগী আকরাম হোসেনকে গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের দখল থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক ব্যবসাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বিরোধের জেরে এই জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে।গত বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় ঝোপ থেকে বিছানার চাদরে মোড়ানো অবস্থায় দুইজনের লাশ উদ্ধার করে পুলিশ। পরে পরিবারের সদস্যরা পেশায় গাড়ী চালক দুইজনের পরিচয় শনাক্ত করেন।
এই হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওইদিন রাতেই সোহেল ও বিল্লাল হোসেন আরও নামে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

Categories