শিবপুরে করোনার টিকা নিয়ে বাড়ী ফেরা হল না, ট্রাকের ধাক্কায় গৃহবধূর মৃত্যু, স্বামী আহত।

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

মোঃ আসাদুজ্জামান আসাদ-শিবপুর(নরসিংদী)সংবাদদাতাঃ

শিবপুরে করোনার টিকা নিয়ে বাড়ী ফেরা হল না, ট্রাকের ধাক্কায় গৃহবধূর মৃত্যু, স্বামী আহত।

নরসিংদীর শিবপুরে করোনার টিকা নিয়ে বাড়ী ফেরার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন।
এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলটির চালকের আসনে থাকা তার স্বামী।২৩ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কারারচর এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।নিহত ওই নারীর নাম শাহিদা ইসলাম (৪০)। তিনি শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের কারারচর এলাকার মনিরুল ইসলামের স্ত্রী।
আজ মঙ্গলবার  সকালে তারা দুজন মোটরসাইকেলে করে করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিতে কারারচর কেন্দ্রে  গিয়েছিলেন। টিকা নেওয়া শেষে মোটরসাইকেলে করে দুজন বাড়িতে ফিরছিলেন।ইটাখোলা হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকাল ১০টার দিকে কারারচর এলাকার সুলতানা ফিলিং স্টেশনের সামনে পৌঁছানোর পর পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনই মহাসড়কে ছিটকে পড়েন। ট্রাকটি তাদের চাপা দিলে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে শাহিদা ইসলামের মৃত্যু হয়।
গুরুতর আহত হন নিহতের স্বামী মনিরুল ইসলাম। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাহিদাকে মৃত ঘোষণা করেন। মনিরুল ইসলাম ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের  লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ইটখোলা হাইওয়ে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নূর হায়দার তালুকদার  জানান বেপরোয়া গতিতে ট্রাকটি পেছন থেকে মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করেছি। চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Categories