শিবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ।

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

মোঃ আসাদুজ্জামান আসাদ-শিবপুর, নরসিংদী।

শিবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ।

নরসিংদীর শিবপুরে শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান ও ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

১৪ জানুয়ারী বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার আড়ালী আবাসন প্রকল্পে বসবাসকারী শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের জন্য ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

এ সময় শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক প্রমুখ।পরবর্তীতে ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান উপজেলার দুলালপুরের মুচি পাড়ায় হিন্দু সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করেন।

উল্লেখিত স্থান ছাড়াও ইউএনও অর্ধরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন রাস্তার মোড়, হাটবাজার ও বাসস্ট্যান্ডে ঘুরে ঘুরে অসহায় শীতার্ত মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেন। ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান জানান, যারা প্রকৃত শীতার্ত দুস্থ তারা শীত বস্ত্রের অভাবে রাতে কষ্ট করে। ফলে নিজে বাড়ী বাড়ী ও বিভিন্ন স্থানে গিয়ে এমন মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। যাতে তারা শীতের কষ্ট থেকে রক্ষা পায়।