শিবপুরের গড়বাড়ী বাজার টু ঢাকা বিরতিহীন যাত্রীবাহী বাস চালুর উদ্বোধন। 

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২১
মোঃ আসাদুজ্জামান আসাদঃ

শিবপুরের গড়বাড়ী বাজার টু ঢাকা বিরতিহীন যাত্রীবাহী বাস চালুর উদ্বোধন। 

শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের গড়বাড়ী বাজার থেকে ঢাকা গুলিস্তান যাত্রী বাহী বাস চালুর উদ্বোধন করা হয়েছে। ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে গড়বাড়ী কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে উক্ত বাস চালু উপলক্ষে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও গড়বাড়ী বাজার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মজিবুর রহমান। বীর মুক্তিযোদ্ধা ও সমাজ সেবক বেলায়েত হোসেন ভুইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজ উদ্দিন, প্রাক্তন শিক্ষক আবুল কালাম, শিবপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আসাদুজ্জামান আসাদ, চরসিন্দুর বাজার বনিক সমিতির সদস্য,স্টাফ বাসের মালিক মোঃ কাওসার মিয়া, শিক্ষক মোঃ সাফিজ উদ্দিন, গড়বাড়ী  বাজার কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষ মোঃ কফিন উদ্দিন, দুলালপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য সালেহা সুলতানা, সমাজ সেবক ডাঃ সাজেদুর রহমান ভুইয়া কাশেম,সমাজ সেবক মোঃ মাহবুবুর রহমান মাসুদ, সমাজ সেবক শামীম হোসেন ভুইয়া ইকবাল, দুলালপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম মিয়া, সমাজসেবক লিটন সরকার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। সভা পরিচালনা করেন গড়বাড়ী বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহান শাহ ভুইঁয়া শাহীন।
আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ সামসুল ইসলাম। চরসিন্দুর বাজার বনিক সমিতির উদ্যোগে, দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মেরাজুল হক ও গড়বাাড়ী বাজার পরিচালনা কমিটি পরিচালনায় উক্ত বাস চালু করা হয়েছে। ২৬ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে সাতটায় গড়বাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠ থেকে প্রথম বিরতিহীন বাসটি ঢাকার গুলিস্তানের উদ্দেশ্য ছেড়ে যাবে।সকাল সাড়ে নয়টায় গুলিস্তানে বাসটি পৌঁছবে।

Categories