শিক্ষামন্ত্রী ডা . দীপু মনি নতুন কারিকুলাম এর প্রশিক্ষণ কার্যক্রম উপলক্ষে খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজ পরিদর্শন।

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৩
মোঃ মিজানুর রহমান সটাফ রিপোর্টার খুলনা।

শিক্ষামন্ত্রী ডা . দীপু মনি নতুন কারিকুলাম এর প্রশিক্ষণ কার্যক্রম উপলক্ষে খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজ পরিদর্শন।

আজ ১৩/০১/২০২৩ ইং তারিখ রোজ শুক্রবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম,পি  খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজে  নতুন কারিকুলামের প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন।
এসময় মন্ত্রী মহোদয়ের সাথে  উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা আঞ্চলিক কার্যালয়ের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশিদ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা খুলনা আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক (মাধ্যমিক) এ এস এম আব্দুল খালেক, খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর শেখ মোঃ বদিউজজামান, এডিসি শিক্ষাও আইসিটি মুকুল মৈত্র ,জেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার রুহুল আমিন, থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুমানাই ইয়াসমিন প্রমূখ।
এ সময় শিক্ষামন্ত্রী  জীবন-জীবিকা ও বাংলা বিষয়ের প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। পরিদর্শন কালে বাংলা বিষয়ের প্রশিক্ষণ কক্ষে বাংলার মাস্টার ট্রেইনার ও সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, খুলনার সহকারী শিক্ষক (বাংলা) মোঃ ওমর ফারুক, মন্ত্রী মহোদয়কে এরই মধ্যে নতুন কারিকুলামে অংশীজনের মতামত গ্রহণ করায় এবং এ সুযোগ চলমান রাখায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান জীবন জীবিকা ট্রেইনার খুলনা জিলা স্কুল, শেখ ফরিদ উদ্দিন ও  আজিজা খানম এলিজা  এবং  দৌলতপুর, খালিশপুর, খানজাহান আলী, স্কুল এন্ড কলেজের ও মাদ্রাসার প্রশিক্ষনার্থী শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

Categories