“শাকিব থেকে ঈদি হিসেবে দুর্দান্ত উপহার পেয়ে উচ্ছ্বসিত আনন্দিত স্ত্রী শিশির”

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

বাংলাদেশের ক্রিকেটের উজ্জ্বল তারকা নামে খ্যাত শাকিব-আল-হাসান থেকে ঈদি হিসেবে দুর্দান্ত উপহার পেয়ে উচ্ছ্বসিত আনন্দিত স্ত্রী শিশির।

বাংলাদেশসহ সারা বিশ্বে করোনার কারণে এবার ইদ উৎসবের আনন্দেও ভাটা পড়েছে। নানা বিধিনিষেধ মেনে ভিড় এড়িয়ে শনিবার পালিত হচ্ছে ঈদ-উল-আযহা।  কিন্তু তাই বলে কি ঈদে  ‘ঈদি’ মিলবে না? তা একেবারেই নয়। আর এই বিশেষ দিনে স্ত্রী  শিশিরকে দুর্দান্ত একটি উপহার দিলেন বাংলাদেশের ক্রিকেটের উজ্জ্বল তারকা নামে খ্যাত শাকিব-আল-হাসান (Shakib-Al-Hasan)। যা পেয়ে উচ্ছ্বসিত আনন্দিত বাংলাদেশি অলরাউন্ডারের বেটারহাফ।

উপহার হিসেবে কি পেলেন শিশির? সোশ্যাল অ্যাকাউন্টে নিজেই সেই গিফ্টের ছবি পোস্ট করেছেন তিনি। সকলের সঙ্গে আনন্দ ভাগ না করে আর থাকতে পারেননি। ছবিতেই দেখা গেল, স্ত্রীকে আস্ত একটি মার্সিডিজ-বেঞ্জ (Mercedes-Benz) উপহার দিয়েছেন শাকিব। সেই ব্র্যান্ড নিউ গাড়ির ছবি দিয়ে শিশির জানান, স্বামীর তরফ থেকে এটাই তাঁর এবারের ঈদি।

২০১২ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাকিব আল হাসান-শিশির। তারপর সংসারে এসেছে দুই কন্যা সন্তান আলাইনা এবং ইরাম। সময়ের সঙ্গে সঙ্গে ভালবাসাও অটুট হয়েছে। শাকিবের এই দামী উপহারই যেন বলে, সেই ভালবাসার সম্পর্কে এতটুকু ভাটা পড়েনি। ক্রিকেট আপাতত নির্বাসিত শাকিব- পরিবারকে আরও বেশি করে সময় দিতে পারছেন এখন।


Categories