“লাইভ খবর পড়ার সময় সংবাদ পাঠিকার সামনের দাঁত খুলে গেল”

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

ইউক্রেনের টিভিতে সংবাদ পাঠের সময় এক সংবাদ পাঠিকার মুখ থেকে কৃত্রিম দাঁত খুলে আসে। এই বিব্রতকর পরিস্থিতি অত্যন্ত  ঠান্ডা মাথায় মোকাবিলা করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, খবর পড়তে পড়তে আচমকা ওই সংবাদ পাঠিকার কৃত্রিম দাঁতের পাটি মুখ থেকে খুলে বেরিয়ে আসে। কিন্তু এতটুকু অপ্রস্তুত না হয়ে তিনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সাবলীলভাবে খবর পড়তে থাকেন।

ওই সংবাদ পাঠিকার নাম মারিচকা পাদালকো। তিনি নিজেও ওই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত ২০ বছর ধরে সংবাদ পাঠে এমন অদ্ভূত সমস্যায় কখনও পড়িনি।’

তার পোস্টের নিচে তার এক বন্ধু মন্তব্য করেছেন, ‘তোমার প্রতিক্রিয়া দেখে মনে হল যেন প্রতিদিন তোমার এভাবে দাঁত খুলে পড়ে আর তাই তুমি তাতে অভ্যস্ত।’ জবাবে মারিচকা জানিয়েছেন, ‘না, রোজ এমন হয় না।’

মারিচরা জানিয়েছেন, ১০ বছর আগে অ্যালার্ম ঘড়ি নিয়ে খেলার সময় তার শিশুকন্যার হাত থেকে তা ছিটকে এসে তার মুখ আঘাত করে। ঘটনায় উপরের পাটির দুটি দাঁত ভেঙে যায় সঞ্চালিকার। সেই সঙ্গে জানিয়েছেন, ‘সত্যি বলতে কি, ভেবেছিলাম টিভি-র পর্দায় ঘটনাটি খেয়াল করবেন না দর্শকরা। কিন্তু স্বীকার করতেই হচ্ছে, তাদের নজর যাচাই করতে ভুল হয়েছিল।

”বিশ্বাস করুন, আমি ভেবেছিলাম ব্যাপারটা কেউ ধরতে পারেনি,” তিনি ইনস্টাগ্রামে লেখেন।


 


Categories