র‍্যাব-৬ এর অভিযানে যশোর হতে চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ০২ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২২

মোঃ মিজানুর রহমান- খুলনা।

র‌্যাব-৬ এর অভিযানে যশোর হতে চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ০২ জন সক্রিয় সদস্য গ্রেফতার

র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, চোর চক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, (যশোর ক্যাম্প) এর একটি আভিযানিক দল ২৬ জানুয়ারি ২০২২ তারিখ ১২.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বেজপাড়া এলাকায় কতিপয় চোর চোরাইকৃত ইজিবাইক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য আসামী ১। মোঃ বিল্লাল হোসেন (২৯), পিতা- খোকন গাজী, মাতা- মাজেদা বেগম, স্থায়ী সাং- ভাসমান, বর্তমান সাং- ঘোপ জেল রোড কুইন্স হাসপাতালের সামনে কামাল হোসেনের ভাড়াটিয়া, ২। মোঃ নয়ন মোল্লা (২৮), পিতা-মোঃ জাফর মোল্লা, মাতা- কুহিনুর বেগম, স্থায়ী সাং-  ভাসমান, বর্তমান সাং- চাচঁড়া রায়পাড়া আরকে মিশন রোড চঞ্চলের বাড়ির ভাড়াটিয়া, উভয় থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোরদ্বয়কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদ্বয়ের হেফাজতে থাকা (ক) ০১ টি চোরাই ইজিবাইক, (খ) ০২টি মোবাইল ফোন, (গ) ০২টি সিমকার্ড ও (ঘ) নগদ-১,৭০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।


Categories