র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ ও গাঁজাসহ আটক ৩

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৩
স্টাফ রিপোর্টারঃ র‍্যাবের পৃথক অভিযানে নওগাঁর বদলগাছী থানার পাহাড়পুর এলাকা থেকে ১শ ১০ লিটার চোলাই মদসহ শ্রী মনোরঞ্জন সরদার (৪৫) ও জয়পুরহাটের পাঁচবিবি থানার কালিরবাজার এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ মোঃ মামুনুর রশিদ মামুন (৩৫) এবং মোঃ মাহফুজুর রহমান নয়ন (২৭)  নামের ৩ জন যুবককে আটক করেছে র‍্যাব।
র‌্যাব-৫, সিপিসি-৩ জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে রোববার দিবাগত রাত সাড়ে ৬টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর গ্রামের মৃত নরেশ সরদারের ছেলে শ্রী মনোরঞ্জন সরদারকে আটক করে। এবং একই দিন রাত সাড়ে ১১ টার দিকে গাঁজাসহ জয়পুরহাটের রারকান্দি গ্রামের মোঃ আবু তাহেরের ছেলে মোঃ মামুনুর রশিদ মামুন ও একই উপজেলার কলন্দরপুর গ্রামের মোঃ লুৎফর রহমানের মোঃ মাহফুজুর রহমান নয়নকে হাতেনাতে আটক করে।
র‍্যাব আরও জানান, তারা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য চোলাইমদ ও গাাঁজা অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে নওগাঁর বদলগাছী থানায় ও জয়পুরহাটের পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের পূর্বক সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Categories