র‌্যাব-৬ এর অভিযানে র্শাশা থেকে ৪৩০ পিস ইয়াবা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২২
মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি।

র‌্যাব-৬ এর অভিযানে র্শাশা থেকে ৪৩০ পিস ইয়াবা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩১ জানুয়ারি ২০২২ তারিখ ২০.৪৫ ঘটিকার সময় র‌্যাব-৬, (যশোর ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার শার্শা থানাধীন ১০নং শার্শা ইউনিয়নের ১নং ওয়ার্ড নাভারণ রেল বাজার সাকিনস্থ কবির মাষ্টার প্লাজা এর ৫ম তলার পূর্ব পাশে ফ্লাটের মধ্যে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্যসহ অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ হিরু বিশ্বাস (৩৫), পিতা-মৃত আঃ রাজ্জাক রহমান, মাতাঃ জোসনা বেগম, সাং-নামাজগ্রাম, থানাঃ শার্শা, জেলাঃ যশোর’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে (ক) ইয়াবা ৪৩০ পিস, (খ) মোবাইল ফোন ০১টি ও (গ) সিমকার্ড ০১টি উদ্ধারপূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামী যশোর জেলার শার্শা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।


Categories