র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী অস্ত্র ও গাঁজাসহ আটক ৪!

প্রকাশিত: ৯:০৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১
স্টাফ রিপোর্টারঃ জয়পুরহাটে পৃথক পৃথক অভিযানে একটি বিদেশী রিভলবার, ৪ রাউন্ড গুলি ও ২৬ কেজি ৭শ গ্রাম গাঁজাসহ ৪ জন শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের  অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে বুধবার (২০ জানুয়ারি)  রাত ৭ টার সময় বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন বটতলী এলাকা হতে গাঁজা ২৬ কেজি ৭শ গ্রাম, মাদক বিক্রয়লব্দ নগদ অর্থ-৪,৪৫০ টাকা, ১ টি মোবাইল সেট এবং ২ টি ট্রাভেল ব্যাগসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ ইমরান (২২), ও মোঃ এনামুল ইসলাম (২৪), কে হাতেনাতে গ্রেফতার করে এবং অপর একটি অভিযানে রাত ৯ টার সময় জয়পুরহাট জেলার সদর থানাধীন ভাদশা বাজার এলাকা হতে ১ টি বিদেশী রিভলবার, ৪ রাউন্ড তাজা গুলি, ১ টি মোটর সাইকেল, ৩ টি মোবাইল সেট, ৫ সীম কার্ড, ৩ টি মেমোরী কার্ডসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ১। সুব্রত কুমার (৩৬), ও মোঃ বায়েজিদ হোসেন (২৬), কে হাতেনাতে গ্রেফতার করেছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী দুইজন গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল এবং আটককৃত অস্ত্র ব্যবসায়ী দুইজন  পাশ্ববর্তী দেশ হতে অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে আসন্ন জয়পুরহাট জেলার পৌরসভা নির্বাচন উপলক্ষে জনসাধারণকে ভীতি ও হুমকি প্রদানের লক্ষে দুস্কৃতিকারীদের নিকট বিক্রয়ের চেষ্টা করছিল বলে অকপটে স্বীকার করে।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং আজ তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Categories