“রায়পুরায় সেতু ভেঙে ট্রাক খালে, যোগাযোগ বিচ্ছিন্ন”

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

এ.কে.এম সেলিম, নরসিংদী প্রতিনিধিঃ

রায়পুরায় সেতু ভেঙে ট্রাক খালে, যোগাযোগ বিচ্ছিন্ন। 

নরসিংদীর রায়পুরার রাধাগঞ্জ বাজার সংলগ্ন স্থানে সেতু ভেঙ্গে খালে পড়ে গেছে একটি বালি ভর্তি ট্রাক। এতে যান চলাচল বন্ধ হয়ে গেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার সকাল আনুমানিক পৌনে সাতটায় এই দূর্ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও ট্রাকের চালক ফরহাদ মিয়া জানান, মঙ্গবার সকাল আনুমানিক পৌনে সাতটায় টাঙ্গাইল থেকে ছেড়ে আসা বালি ভর্তি একটি ট্রাক সেতুটির উপরে উঠামাত্রই ভেঙ্গে খালে পড়ে যায়। ফলে সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন জনসাধারণ।

স্থানীয়রা জানান, বৃহত্তর উপজেলা রায়পুরা সদরের সাথে পশ্চিমাঞ্চলবাসীর যোগাযোগের অন্যতম সড়ক এটি। এখানে রয়েছে ঐতিহ্যবাহী রাধাগঞ্জ বাজার। শুধু উপজেলারই নয়, জেলার বিভিন্ন উপজেলা থেকেও নিত্য প্রয়োজনীয় কেনাকাটা করতে প্রতিনিয়তই লোকজন আসছে এখানে। সেতুটি আরো ৫/৬ বছর পূর্বেই ঝুকিপূর্ণ হয়ে পড়লেও এ নিয়ে কোন মাথা ব্যথা ছিলনা সংশ্লিষ্টদের।

স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বলেন, ২০১৬ সালে সেতুটিকে ঝুকিপূর্র্ণ চিহ্নিত করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে একটি সাইন বোর্ড ঝুলিয়ে দেওয়া হয়। এতে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী শামিম ইকবাল মুন্না বলেন, সেতুটি নির্মান কাজের টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। আগামী ২/৩ দিনের মধ্যে বিকল্প রাস্তা নির্মাণ করে চলাচলের উপযোগী করা হবে।


Categories