“রায়পুরায় দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কায় মহিলার মৃত্যু”  

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০
এ.কে.এম সেলিম,নরসিংদী প্রতিনিধিঃ

রায়পুরায় দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কায় মহিলার মৃত্যু। 

অসুস্থ স্বামীকে চিকিৎসা করানো হল না স্ত্রীর। স্বামীকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলের ধাক্কায় স্ত্রী নিজেই লাশ হয়ে বাড়ি ফিরলেন। নিহত মহিলার নাম শামছুন্নাহার (৫৫)। তিনি উপজেলার অলিপুরা ইউনিয়নের কাংগালিমারা গ্রামের মো. আঃ হোসেন মিয়ার স্ত্রী।
আজ সোমবার সকাল সাড়ে ১০ টায় নরসিংদীর রায়পুরা উপজেলার বেয়ালমারা মার্কাজ মোড়ের কাছাকাছি এই দূর্ঘটনা ঘটে।
পরিবার  সুত্রে জানা যায় , নিহত শামসুন্নাহার তার  অসুস্থ  স্বামীকে নিয়ে  হাসপাতালে  চিকিৎসার জন্য বাড়ি থেকে  বের হন ।তারা  গাড়ির জন্য  রাস্তায় অপেক্ষা করছিলেন। শামছুন্নাহার রাস্তা অতিক্রম করার  সময় হঠাৎই  দুইজন আরোহী নিয়ে দ্রুত গতির একটি মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। গুরুতর আহত হয় শামসুন্নাহার। মোটরসাইকেল আরোহীরা আহত হলেও মহিলার অবস্থা আশংকাজনক দেখে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।
ঘটনাস্থলে গুরুতর আহত হয়ে শামছুন্নারকে রাস্তায় পরে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী চিকিৎসার জন্য  তাকে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক এ কে এম রেজাউল ইসলাম  খান তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে  রায়পুরা  থানার এস আই  নজরুল ইসলাম  হাসপাতালে এসে লাশের সুরতহাল সংগ্রহ করেন । লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Categories